Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৭ সেপ্টেম্বর ২০২২

কল্যাণমূলক ও প্রশিক্ষণ কার্যক্রম

শ্রম অধিদপ্তরাধীন ৩২টি শ্রম কল্যাণ কেন্দ্রসমূহের আগস্ট/২০২২ মাসের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) অনুযায়ী বিভিন্ন সেবা সম্পর্কিত অগ্রগতি ও বাস্তবায়নের প্রতিবেদন। শ্রম অধিদপ্তরাধীন ৩২টি শ্রম কল্যাণ কেন্দ্রসমূহের আগস্ট/২০২২ মাসের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) অনুযায়ী বিভিন্ন সেবা সম্পর্কিত অগ্রগতি ও বাস্তবায়নের প্রতিবেদন।
শ্রম অধিদপ্তরাধীন ৩২টি শ্রম কল্যাণ কেন্দ্রসমূহের জুলাই/২০২২ মাসের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) অনুযায়ী বিভিন্ন সেবা সম্পর্কিত অগ্রগতি ও বাস্তবায়নের প্রতিবেদন। শ্রম অধিদপ্তরাধীন ৩২টি শ্রম কল্যাণ কেন্দ্রসমূহের জুলাই/২০২২ মাসের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) অনুযায়ী বিভিন্ন সেবা সম্পর্কিত অগ্রগতি ও বাস্তবায়নের প্রতিবেদন।
শ্রম অধিদপ্তরাধীন ৩২টি শ্রম কল্যাণ কেন্দ্রসমূহের জুন/২০২২ মাসের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) অনুযায়ী বিভিন্ন সেবা সম্পর্কিত অগ্রগতি ও বাস্তবায়নের প্রতিবেদন। শ্রম অধিদপ্তরাধীন ৩২টি শ্রম কল্যাণ কেন্দ্রসমূহের জুন/২০২২ মাসের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) অনুযায়ী বিভিন্ন সেবা সম্পর্কিত অগ্রগতি ও বাস্তবায়নের প্রতিবেদন।
শ্রম অধিদপ্তরাধীন ৩২টি শ্রম কল্যাণ কেন্দ্রসমূহের মে/২০২২ মাসের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) অনুযায়ী বিভিন্ন সেবা সম্পর্কিত অগ্রগতি ও বাস্তবায়নের প্রতিবেদন। শ্রম অধিদপ্তরাধীন ৩২টি শ্রম কল্যাণ কেন্দ্রসমূহের মে/২০২২ মাসের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) অনুযায়ী বিভিন্ন সেবা সম্পর্কিত অগ্রগতি ও বাস্তবায়নের প্রতিবেদন।
শ্রম অধিদপ্তরাধীন ৩২টি শ্রম কল্যাণ কেন্দ্রসমূহের এপ্রিল/২০২২ মাসের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) অনুযায়ী বিভিন্ন সেবা সম্পর্কিত অগ্রগতি ও বাস্তবায়নের প্রতিবেদন। শ্রম অধিদপ্তরাধীন ৩২টি শ্রম কল্যাণ কেন্দ্রসমূহের এপ্রিল/২০২২ মাসের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) অনুযায়ী বিভিন্ন সেবা সম্পর্কিত অগ্রগতি ও বাস্তবায়নের প্রতিবেদন।
সেবামূলক কার্যক্রম মার্চ /২০২২ সেবামূলক কার্যক্রম মার্চ /২০২২
সেবামূলক কার্যক্রম ফেব্রুয়ারী /২০২২ সেবামূলক কার্যক্রম ফেব্রুয়ারী /২০২২
সেবামূলক কার্যক্রম জানুয়ারী /২০২২ সেবামূলক কার্যক্রম জানুয়ারী /২০২২
সেবামূলক কার্যক্রম ডিসেম্বর /২০২১ সেবামূলক কার্যক্রম ডিসেম্বর /২০২১
সেবামূলক কার্যক্রম নভেম্বর /২০২১ সেবামূলক কার্যক্রম নভেম্বর /২০২১
সেবামূলক কার্যক্রম অক্টোবর /২০২১ সেবামূলক কার্যক্রম অক্টোবর /২০২১
সেবামূলক কার্যক্রম সেপ্টেম্বর /২০২১ সেবামূলক কার্যক্রম সেপ্টেম্বর /২০২১
সেবামূলক কার্যক্রম আগস্ট /২০২১ সেবামূলক কার্যক্রম আগস্ট /২০২১
সেবামূলক কার্যক্রম জুলাই /২০২১ সেবামূলক কার্যক্রম জুলাই /২০২১
সেবামূলক কার্যক্রম ফেব্রুয়ারি /২০২১ সেবামূলক কার্যক্রম ফেব্রুয়ারি /২০২১
সেবামূলক কার্যক্রম জানুয়ারি /২০২১ সেবামূলক কার্যক্রম জানুয়ারি /২০২১
সেবামূলক কার্যক্রম ডিসেম্বর /২০২০ সেবামূলক কার্যক্রম ডিসেম্বর /২০২০
সেবামূলক কার্যক্রম ২০১৯-২০২০ সেবামূলক কার্যক্রম ২০১৯-২০২০